1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বার্নলির মাঠে ইউনাইটেডের হোঁচট

  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : সময়টা ভালো কাটছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। গত শুক্রবার মিডলসবরোর কাপে হেরে এফএ কাপের চতুর্থ রাউন্ড থেকে বিদায় নেওয়া দলটি এবার লিগে এসে পয়েন্ট হারিয়েছে তলানির দল বার্নলির কাছে।

হ্যারি মাগুইরে, লুক শ, রাফায়েল ভারানে, পল পগবা, ব্রুনো ফার্নান্দেজের মত খেলোয়াড়রাও বার্নলির মাঠ থেকে জয় নিয়ে ফিরতে পারেননি। ক্রিশ্চিয়ানো রোনালদোকে শুরু থেকে বেঞ্চে বসিয়ে রাখার সিদ্ধান্ত বেশ ভুগিয়েছে ইউনাইটেডকে। বার্নলির টার্ফ মুর স্টেডিয়ামে মঙ্গলবার রাতে প্রিমিয়ার লিগের ম্যাচটি ড্র হয় ১-১ গোলে।

ত্রয়োদশ মিনিটেই এগিয়ে যেতে পারতো ইউনাইটেড। ব্রুনো ফের্নান্দেসের ফ্রি কিকে ডি-বক্সে হেডে বল জালে জড়িয়েছিলেন রাফায়েল ভারানে। তবে ওই সময়টায় হ্যারি ম্যাগুইরে ফাউল করায় ভিএআরের সাহায্যে গোল বাতিল করেন রেফারি।

বেশিক্ষণ অবশ্য অপেক্ষা করতে হয়নি সফরকারিদের। অষ্টাদশ মিনিটে লুক শর বাইলাইনের কাছ থেকে করা কাটব্যাক খুব কাছে থেকে জালে জড়ান পল পগবা। ৩৮৪ দিন পর ইউনাইটেডের জার্সিতে গোলের দেখা পান ফরাসি মিডফিল্ডার।

২১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ এসেছিল ইউনাইটেডের। ডান দিকের বাইলাইনের কাছ থেকে র‌্যাশফোর্ডের নিচু ক্রসে নিজেদের জালেই বল পাঠান বার্নলির ডিফেন্ডার বেন মি। কিন্তু তার ঠিক আগ মুহূর্তে তাকে পগবা ফাউল করায় আরও একবার গোল বাতিল হয় সফরকারিদের।

দ্বিতীয়ার্ধের শুরুতেই চমক দেখায় বার্নলি। ৪৭ মিনিটের মাথায় সতীর্থের পাস ধরে ডি-বক্সে ঢুকে দারুণ শটে সমতা ফেরান ইংলিশ ফরোয়ার্ড জে রদ্রিগেজ।

৬৮তম মিনিটে কাভানিকে তুলে রোনালদোকে নামান ইউনাইটেড কোচ। কিন্তু পর্তুগিজ যুবরাজও ব্যবধান গড়ে দিতে পারেননি। শেষপর্যন্ত পয়েন্ট হারিয়েই মাঠ ছাড়ে ইউনাইটেড।

এতে করে লিগে পাঁচ নম্বরে নেমে গেছেন রোনালদোরা। ২৩ ম্যাচে ১১ জয় ও ৬ ড্রয়ে ৩৯ পয়েন্ট তাদের। এক ম্যাচ বেশি খেলে ৪০ পয়েন্ট নিয়ে চার নম্বরে ওয়েস্টহাম। ২৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..